শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
দোকান ঘর ভাংচুর করে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, মারপিট ও ছিনতাইয়ের ঘটনার ন্যায় বিচার চেয়ে বগুড়ার শিবগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন এক গৃহবধু। শুক্রবার (২৮ জুলাই) বিকেলে শিবগঞ্জ সদর ইউনিয়নের বড় বাজার গ্রামের তোফাজ্জল সোনারের মেয়ে প্রার্থনা বেগম এই সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার শ্বশুর আব্দুল মান্নান ১৮ বছর পুর্বে বগুড়ার জাহাঙ্গীরাবাদ মৌজার জেএল নং ৭১, দাগ নং ৮১০ থেকে ২ শতক জমি জহুরুল ইসলামের কাছ থেকে ক্রয় করে দোকান ঘর নির্মান করে ব্যবসা করে আসছে। গত ৬ জুলাই একই এলাকার আহম্মদ আলীসহ কয়েক জন দেশীয় অস্ত্র নিয়ে আমার শ্বশুরের দোকান ঘরে হামলা করে ভাংচুর ও লুটপাত চালায়।

এরপর গত ২৬ জুলাই আমার শ্বশুর সহ পরিবারের লোকজন দোকান ঘর মেরামত করতে গেলে তারা আমাকে সহ আমার শ্বশুর ও পরিবারের লোকদের উপর হামলা চালিয়ে আহত করে। এ সময় তারা আমার গলায় থাকা সোনার চেন ছিনিয়ে নেয়। তারা আমাকে সহ আমার পরিবারের সদস্যদের বেদম পিটিয়ে আহত করে তারাই আবার ক্ষমতার অপব্যবহার করে আমার ম্বশুর সহ আমাদের পরিবারের অন্যান্য সদস্যদের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দায়ের করে। বর্তমানে তারা আমাদের ক্রয়কৃত জমি জোড়পূর্বক দখল করার চেষ্টা করছে। তাই আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে উক্ত ঘটনার সুষ্ঠ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণসহ আমাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য প্রশাসনের প্রতি আহবান জানাই।