'রাগ কমলে ফোন করিস'

অনুসন্ধানবার্তা ডেস্ক:
সম্প্রতি শেষ হলো ‘রাগ কমলে ফোন করিস’ নাটকের শুটিং। উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির শুটিং করা হয়েছে। নাটকটি রচনা করেছেন ইন্দ্রজিৎ মন্ডল ও পরিচালনা করেছেন বর্তমান সময়ের তরুণ জনপ্রিয় নির্মাতা এস এম রুবেল রানা। রোমান্টিক গল্পের উপর নির্মিত এই নাটকে জুটি বেঁধে কাজ করেছেন যাহের আলভী ও নিঝুম তিথি। এছাড়াও এই নাটকে যাহের আলভীর স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন চাঁদনী। তবে এবারই প্রথম যাহের আলভীর সাথে অভিনেত্রী চাঁদনী।

গল্পে দেখা যাবে, রাতুল ও পায়েলের মধ্যে একটি প্রেমের সম্পর্ক। দুজনের ভালোবাসার সম্পর্কে মান অভিমান প্রায়শই হয়ে থাকলেও সেটা আবার মিটে যায়। একদিন ছোট একটি কারনে রাগ করে ফেলে পায়েল। চলে যায় রাতুলের কাছ থেকে। তারপর থেকেই পায়েলকে ফোনে পাচ্ছিল না রাতুল। কোন ভাবেই যোগাযোগ করতে না পেরে সে খুব টেনশনে পরে যায়।

পরে পায়েলের ছোট বোন থেকে জানতে পারে পায়েল অন্য ছেলের সাথে পালিয়ে গেছে। কষ্ট পায় রাতুল। সেদিন সে রাগ করে তার কাজিন নিতুকে বিয়ে করে ফেলে। সেদিনই ফিরে আসে পায়েল। তারপর কি ঘটে? সামান্য অভিমানের জন্য ভেঙ্গে যায় কি একটি পবিত্র ভালোবাসার সম্পর্ক। হুমকির মুখে পড়ে যায় কি তিনটি জীবন।

নির্মাতা এস এম রুবেল রানা বলেন, নাটকটি রোমান্টিক। একটি ভালোবাসার গল্প নিয়ে নাটকটি নির্মাণ করেছি। খুবই সুন্দর একটি গল্প রয়েছে এই নাটকে। সামান্য অভিমানে বা রাগে যে একটি সম্পর্কে কতটা প্রভাব ফেলতে পারে তা এই নাটকটি দেখলে দর্শক বুঝতে পারবে। রাগ অভিমান ভালোবাসায় থাকতেই পারে। তবে সে রাগ অভিমানের স্থায়ীত্বকাল যেন দীর্ঘ না হয়। নাটকটি যেমন একটি ম্যাসেজ দিয়ে যাবে তেমনই তা বিনোদনের খোরাকও দিবে। এই নাটকে যাহের আলভী কাজ করেছে । তার সাথে রয়েছেন দুই নায়িকা নিঝুম তিথি ও চাঁদনী।

এই নাটকে অভিনয় করেছেন যাহের আলভী, নিঝুম তিথি, চাঁদনী, আনোয়ার শাহী, চাষী আরিফ, হেদায়েত নান্নুসহ আরো অনেকে। সিডি প্লাস ড্রামা’র প্রযোজনায় নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে খুব শীঘ্রই প্রচারিত হবে। তাছাড়াও নাটকটি সিডি প্লাস ড্রামা’র ইউটিউব চ্যানেলে আপলোড দেয়া হবে।