বগুড়ায় সন্ত্রাসী হামলায় শিক্ষক খুন

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা
বগুড়ায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে এক কলেজ শিক্ষক খুন হয়েছেন। শনিবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার সাবরুল হাটখোলা এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত পারভেজ তালুকদার সাবরুল হাটখোলা এলাকার মনসুর তালুকদারের ছেলে এবং তিনি ফাপোর ইউনিয়নের কৈচড় বিএমটি কলেজের মানব সম্পদ বিষয়ের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন।

এবিষয়ে কৈচর বিএমটি কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম বলেন, পারভেজ আমাদের প্রতিষ্ঠানে একজন ভালোমানের শিক্ষক ছিলেন। তবে শুনেছিলাম, কিছু দিন আগে পারভেজের বড় ভাইকে কিছু সন্ত্রাসী তুলে নিয়ে গিয়েছিল। সেটার প্রতিবাদ করলে সন্ত্রাসীরা পারভেজকে খুনের হুমকি দিয়েছিলো।

এবিষয়ে বগুড়ার শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, মাথাইল চাপড় এলাকা থেকে মোটরসাইকেল যোগে বগুড়ার দিকে যাচ্ছিলেন পারভেজ। এসময় সন্ত্রাসীরা পারভেজের উপর ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও হাতে এলোপাতাড়িভাবে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, পরে সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে এবং কারা কারা এতে জড়িত তা দ্রুত উদঘাটন করে আসামিদের আইনের আওতায় আনা হবে।