ধুনটে অটোভ্যান চোর চক্রের নারী সদস্যসহ ২ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় অটোভ্যান চোর চক্রের নারী সদস্যসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (০২ অক্টোবর) গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ধুনট থানা হাজত থেকে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন সাহেবগঞ্জ গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে শাহ আলম ওরফে শাহা আলী (৪০) ও একই থানাধীন সুজাপুর নলিচা গ্রামের মৃত আবুল বাসারের স্ত্রী তাকমিনা খাতুন তকি (৩৯)।

জানাগেছে, গত ৩০ সেপ্টেম্বর বগুড়ার শেরপুর উপজেলার শেরপুর-ধুনট মোড় থেকে যাত্রীবেশে কয়েকজন ব্যক্তি শিফলু হোসেনের ব্যাটারী চালিত অটোভ্যান ভাড়া নিয়ে কাজিপুরের উদেশ্যে রওনা দেয়। পথিমধ্যে ধুনট উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের নয়াপাড়া এলাকায় পৌঁছালে যাত্রীবেশি দূর্বৃত্তরা চালককে নেশা জাতীয় কোল্ড ড্রিংস খাইয়ে অটোভ্যানটি ছিনতাই করে নিয়ে যায়। এঘটনায় ধুনট থানায় থানায় জিডি দায়েরের পর পরই ধুনট থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অটোভ্যান চোর চক্রের নারী সদস্যসহ দুই জনকে গ্রেফতার করে।

তবে খোঁজ নিয়ে জানাগেছে, গত এক মাসেই প্রায় ১০টি মতো অটোভ্যান ও মোটরসাইকেল চুরি, ছিনতাই, গরুর খামারে ডাকাতির ঘটনাও ঘটেছে। তবে এসব চুরি-ডাকাতির কারন হিসেবে সাধারণ মানুষ মনে করছে মাদক ও অভাব-অনটনের কারনেই এসব অপকর্ম বেড়ে যাচ্ছে।

তবে এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ রাত-দিন কাজ করে যাচ্ছে। দ্রুত এই চক্রের অন্য সদস্যদের গ্রেফতার করা সম্ভব হবে।