বগুড়ায় অপহরণসহ হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় অপহরণসহ হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী আব্দুল মজিদ সরকার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে বগুড়া শহরের সাতমাথা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী আব্দুল মজিদ জয়পুরহাট জেলার আক্কেলপুর থানাধীন -দোলাপাড়া এলাকার মফিজ সরকারের ছেলে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, অপহরণ ও হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত একজন আসামী বগুড়া শহরে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বগুড়া শহরের সাতমাথা এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণসহ হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী আব্দুল মজিদ সরকারকে গ্রেফতার করে।

র‌্যাব-১২, বগুড়ার কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ২০০০ সালে মামলাটি বিজ্ঞ আদালতের মাধ্যমে রুজু হয় এবং নিয়মিতভাবে আদালতে হাজিরা দেন তিনি। পরবর্তীতে ২০১৬ সাল থেকে পলাতক থাকায় বিজ্ঞ আদালত উক্ত আসামীর নামে গ্রেফতারী পরোয়ানা ইস্যু করেন। এরপর থেকেই ওই আসামী দীর্ঘদিন যাবত ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায় সোপর্দ করা হয়েছে।