ধুনটে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় পুলিশের হাতে ২ চোর আটক

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে এক গৃহবধুর গোয়ালঘর থেকে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় টহলরত পুলিশের হাতে আটক হয়েছে ২ জন গরু চোর। বুধবার (১৮ অক্টোবর) আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া চুরি হওয়া গরুটি প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে ধুনট থানা পুলিশ।

আটককৃত আসামীরা হলো- বগুড়ার শাজাহানপুর থানাধীন ফুলকোট বামনদিঘিপাড়া এলাকার মৃত আব্দুল বাকির ছেলে নজরুল ইসলাম (৪১) ও একই এলাকার মৃত ওমর আলী মন্ডলের ছেলে সামাদ মন্ডল (৩২)।

পুলিশ জানায়, বুধবার ভোর রাতে ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের নান্দিয়ারপাড়া বালুপাড়া এলাকার হযরত আলী আকন্দের ভাগ্নের স্ত্রী সাবানা খাতুনের গোয়াল ঘর থেকে ৫টি গরুর মধ্যে একটি গরু চুরি হয়ে যায়। চোর চোক্র গরুটি নিয়ে দূরে বিক্রির উদ্যেশ্যে নিয়ে যাচ্ছিল। এসময় ধুনট থানা পুলিশের টহলরত একটি টিম তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ তাদেরকে ধাওয়া করে আটক করে গরুসহ থানায় নিয়ে যায়। পরে বুধবার সকাল ৮টায় চুরি হওয়া গরুটির প্রকৃত মালিক গরুটি তাদের বলে সনাক্ত করে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম জানান, চুরি হওয়া গরুটি প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে এবং আটককৃত দুই জনের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।