ধুনটে শতাধিক মোটরসাইকেল নিয়ে এমপি পুত্রের মহড়া
বিএনপি-জামায়াতের হরতাল অবরোধ প্রতিহত করতে বগুড়ার ধুনটে এমপি পুত্র আসিফ ইকবাল সনির নেতৃত্বে শতাধিক মোটরসাইকেল নিয়ে মহড়া দেয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বিএনপি-জামায়াতের হরতাল অবরোধ প্রতিহত করতে বগুড়ার ধুনটে শতাধিক মোটরসাইকেল নিয়ে মহড়া দিয়েছে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার (৩১ অক্টোবর) স্থানীয় এমপি হাবিবর রহমানের পুত্র ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনির নেতৃত্বে ১০টি ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ স্থানে অবস্থান কর্মসূচি ও মোটরসাইকেল নিয়ে মহড়া দেয় নেতাকর্মীরা।

তবে হারতাল ও অবরোধের সমর্থনে বিএনপি বা জামায়াতের কোন নেতাকর্মীকে মাঠে দেখা না গেলেও হরতাল-অবরোধ প্রতিহত করতে সারাদিনই মাঠে ছিল আওয়ামীলীগের নেতাকর্মীরা। যার কারনে বিএনপি-জামায়াতের হরতাল ও অবরোধের কোন প্রভাব পড়েনি এই উপজেলায়।

আওয়ামীলীগের মহড়ায় যারা অংশ নেন তারা হলেন, স্থানীয় এমপি হাবিবর রহমানের ছেলে ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনি, সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন, গোলাম হোসেন সরকার, সাবেক সহ-সভাপতি গোলাম সোবাহান, রেজাউল করিম রেজা, শফিকুল ইসলাম, যুগ্ন সম্পাদক ভাইস চেয়ারম্যান মহসীন আলম, শরিফুল ইসলাম খান, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পপি রানী পোদ্দার, আ’লীগ নেতা মহসীন আলম মিন্টু, জয়নাল আবেদীন খান, এমএ তারেক হেলাল, সিরাজুল হক লিটন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলিম আল রাজি বুলেট, যুগ্ন সম্পাদক সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনি, সাবেক সভাপতি জাকারিয়া খন্দকার সহ ১০টি ইউনিয়ন আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।