ধুনটে নাশকতা মামলায় জেলা ছাত্রদল নেতাসহ দুইজন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলার হুকুমআলী বাসষ্ট্যান্ড এলাকায় বিস্ফোরন ও নাশকতার মামলায় জেলা ছাত্রদল নেতা সহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ অক্টোবর) গ্রেপ্তারকৃত আসামীদের ধুনট থানা হাজত থেকে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- বগুড়া জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের এলাঙ্গী পশ্চিমপাড়া এলাকার মৃত আবুল হোসেনের ছেলে রবিউল ইসলাম রতন (২৮) এবং গোসাইবাড়ী ইউনিয়নের পূর্ব গুয়াডহরি গ্রামের আব্দুল মান্নানের ছেলে বিএনপির কর্মী আনোয়ার হোসেন (৩১)।

পুলিশ জানায়, ২০২২ সালের ২৩ নভেম্বর ধুনট হুকুমআলী বাসষ্ট্যান্ড এলাকায় বিস্ফোরন ও নাশকতার ঘটনায় একটি মামলা দায়ের হয়। ওই মামলায় পলাতক ছিলেন রবিউল ইসলাম রতন ও আনোয়ার হোসেন। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম, বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধে কোন নাশকতার ঘটনা ঘটেনি। তবে পূর্বের একটি নাশকতার মামলায় আরো দুই জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের মঙ্গলবার ধুনট থানা হাজত থেকে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।