ধুনটের এলাঙ্গী ইউনিয়ন আ’লীগের আয়োজনে শান্তি সমাবেশ
পুলিশ হত্যা, বিচারপতির বাসভবন ভাংচুর, সংবাদ কর্মীদের উপর হামলার প্রতিবাদে এবং বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও অবরোধ প্রতিহত করতে বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান এমপি। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
পুলিশ হত্যা, বিচারপতির বাসভবন ভাংচুর ও সংবাদ কর্মীদের উপর হামলার প্রতিবাদে এবং বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও অবরোধ প্রতিহত করতে বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে এলাঙ্গী বাজারে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে এমপি হাবিবর রহমান বলেন, বিএনপি বিদ্যুতের খুঁটি দেখিয়ে ভোট নিয়েছে, আর আওয়ামীলীগ প্রত্যেক বাড়ি বাড়ি বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। তিনি বলেন, বিএনপি সন্ত্রাসী দল। তারা জ¦ালাও পোড়াও করে মানুষের জান-মালের ক্ষতি করছে। তাই সাধারণ মানুষও তাদেরকে প্রত্যাখ্যান করেছে।

সমাবেশে ধুনট-শেরপুর উপজেলার উন্নয়ন চিত্র তুলে ধরে এমপি হাবিবর রহমান বলেন, ২০০৮ সালের আগে ধুনট উপজেলার যোগাযোগ ব্যবস্থা খুবই খরাপ ছিল। ২০০৯ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত ধুনট ও শেরপুর উপজেলায় ৭০০ কিলোমিটার পাকা রাস্তা নির্মান করা হয়েছে। ১৯২টি প্রাথমিক বিদ্যালয় পাকাকরণ করা হয়েছে। শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। এছাড়া বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ বিভিন্ন সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন করা হয়েছে। কিন্তু বিএনপি-জামায়াত এই উন্নয়ন চায় না, এজন্য তারা নাশকতার পরিকল্পনা করছে। তাই জনগণকে সজাগ থেকে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে হবে।

এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লিপটন মাহমুদের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধুনট উপজেলা আ’লীগের সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন ও সাধারণ সম্পাদক প্রকৌশলী আসিফ ইকবাল সনি।

এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাফফর রহমানের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, ধুনট উপজেলা আ’লীগের সহ-সভাপতি গোলাম হোসেন সরকার, গোলাম সোবাহান, শফিকুল ইসলাম, যুগ্ন সম্পাদক ভাইস চেয়ারম্যান মহসীন আলম, আফসার আলী, এলাঙ্গী ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এমএ তারেক হেলাল, ধুনট সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি গোলজার হোসেন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ভাইস চেয়ারম্যান পপি রানী সাহা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু, সহ-সভাপতি আলিম আল রাজি বুলেট, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনিসহ ইউনিয়ন আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।