বগুড়ার মাটি এখন আওয়ামীলীগের ঘাঁটি: এমপি হাবিব
বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে শনিবার বগুড়া জেলার ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়া জেলার মাটি এখন আওয়ামীলীগের ঘাঁটিতে পরিনত হয়েছে বলে মন্তব্য করেছেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের আওয়ামীলীগের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে শনিবার বগুড়া জেলার ধুনট উপজেলার চৌকিবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এই মন্তব্য করেন।

এমপি হাবিবর রহমান বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের জন্মভূমি খ্যাত বগুড়া জেলা এক সময় বিএনপির ঘাঁটি হলেও, তা এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে ভেসে গিয়ে আওয়ামীলীগের ঘাঁটিতে পরিনত হয়েছে। তিনি বলেন, বিএনপি দীর্ঘ সময়ে ক্ষমতায় থাকলেও বগুড়াতে তারা কোন কাঙ্খিত উন্নয়ন করতে পারেনি। পক্ষান্তরে আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর থেকেই বগুড়াতে উন্নয়নের জোয়ার শুরু হয়েছে। তাই উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে বিএনপি-জামায়াতের সকল নৈরাজ্য প্রতিহত করে নৌকায় ভোট দিয়ে আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে।

চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে চৌকিবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহুরুল ইসলাম বাবুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ধুনট পৌর সভার মেয়র এজিএম বাদশাহ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি গোলাম হোসেন সরকার, গোলাম সোবাহান, শফিকুল ইসলাম, যুগ্ন সম্পাদক শরিফুল ইসলাম খান, ফরিদুল ইসলাম, এলাঙ্গী ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি এমএ তারেক হেলাল, আ’লীগ নেতা জয়নাল আবেদীন, শাহাদত হোসেন, শফিকুল ইসলাম চাঁন, সিরাজুল হক লিটন, মহসীন আলম মিন্টু, জাহিদ হাসান বিল্পব, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ভাইস চেয়ারম্যান পপি রানী সাহা, চৌকিবাড়ী ইউপি চেয়ারম্যান হাসানুল করিম পটু, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলিম আল রাজি বুলেট, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনি, চৌকিবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি মিল্টন আজিজ, সাধারণ সম্পাদক আব্দুস সবুর সহ ইউনিয়ন আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।