প্রতিপক্ষ গ্রুপই ছুরিকাঘাত করেছে, দাবি ধুনটের আ’লীগ নেতা ভাইস চেয়ারম্যানের

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন আলমকে (৫২) ছুরিকাঘাতের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার রাতে ওই আ’লীগ নেতা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেছেন। এরআগে সোমবার রাত সাড়ে ৮টার দিকে ধুনট হাসপাতাল সড়কের ডাক বাংলার সামনে তার উপর হামলার ঘটনা ঘটে।

মামলার এজাহারে আ’লীগ নেতা ভাইস চেয়ারম্যান মহসীন আলম জানান, অবরোধ বিরোধী সমাবেশ উপলক্ষে প্রস্তুতিমূলক আলোচনা সভায় অংশ নিতে সোমবার রাত সাড়ে ৮টার দিকে ধুনট হাসপাতাল সড়ক দিয়ে এমপি হাবিবর রহমানের ভবনের দিকে যাচ্ছিলেন তিনি। এসময় ডাক বাংলার সামনে পৌঁছালে পিছন থেকে একটি চলন্ত মোটরসাইকেলে দুই যুবক এসে তার পিঠে ছুরিকাঘাত করে চলে যায়। পরে স্থানীয় একটি ক্লিনিকে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেন। তিনি তার মামলার এজাহারে উল্লেখ করেন পূর্ব শত্রুতার জের ধরেই তার রাজনৈতিক প্রতিপক্ষ গ্রুপ এই হামলা করে এবং এই হামলার সঙ্গে আরো অনেকে জড়িত রয়েছে বলেও তিনি মামলায় উল্লেখ করেছেন।

এদিকে আ’লীগ নেতা ভাইস চেয়ারম্যানের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আসিফ ইকবাল সনি বলেন, হামলার দৃশ্যটি সিসি ক্যামেরায় ধরা পড়েছে। তাই এঘটনায় জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই।

তবে এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, আ’লীগ নেতা ভাইস চেয়ারম্যানের উপর হামলাকারীদের দ্রুত সনাক্ত করে তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।