বগুড়ায় ইজিবাইক চালকের গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় ইজিবাইক চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টায় শাজাহানপুর উপজেলার নন্দগ্রাম সাতবিলা পাথার এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ইজিবাইক চালক আপেল মাহমুদ সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ী এলাকার মৃত পিন্টু মিয়ার ছেলে। সে দীর্ঘদিন ধরে বগুড়া শহরের নারুলী মধ্যপাড়া এলাকায় নানার বাড়ীতে থেকে ইজিবাইক চালিয়ে সংসার চালাতেন।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল আলীম জানান, বুধবার সকালে সাতবিলা পাথারে জমিতে কাজ করতে গিয়ে একটি মরিচ ক্ষেতের পাশে সেচ নালার মধ্যে অজ্ঞাতনামা এক ব্যক্তির গলাকাটা লাশ দেখতে পান এলাকার লোকজন।

নিহত আপেল মাহমুদের বন্ধু শাহাদাৎ হোসেন বলেন, আপেল মঙ্গলবার সকালে গ্যারেজ থেকে ইজিবাইক নিয়ে বের হয়। এরপর সারাদিনে তার সাথে যোগাযোগ করা যায়নি। তবে রাত ১২টার পর সাবগ্রাম এলাকায় তার সঙ্গে শেষ দেখা হয়েছিলো। এরপর রাতে সে আর গ্যারেজে আসেনি। পরে রাতে তার মুঠোফোনে একাধিকবার কল করলেও তা বন্ধ পাওয়া যায়। ধারণা করা যাচ্ছে তার ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যেই তাকে হত্যা করা হয়েছে।

এবিষয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম ইসলাম বলেন, এই ঘটনার তদন্ত করতে পুলিশের একাধিক টিম কাজ করছে। দ্রুত জড়িতদের আইনের আওতায় আনা হবে।