তরুণ ভোটারদের সাথে কাজীপুর উপজেলা ছাত্রলীগের মতবিনিময়

আবু তৈয়ব সুজয়, কাজীপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
“তারুণ্যের প্রথম ভোট নৌকায় হোক” স্লোগান কে সামনে রেখে কাজীপুর উপজেলা ছাত্রলীগের উদ্দ্যোগে উপজেলার সকল ইউনিয়নের ওয়ার্ড কমিটি ও নতুন ভোটারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ১নং সোনামুখী ইউনিয়নের সকল ওয়ার্ডে গিয়ে তরুণ-তরুণী ভোটারদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় কাজিপুর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন বলেন, আমরা তরুনরা সব সময় উন্নয়নে বিশ্বাসী। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা আজ তরুনদের আহবান জানাচ্ছি তারুণ্যের প্রথম ভোট নৌকায় হোক।

কাজিপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার বলেন, তারুণ্যের অহংকার প্রিয় নেতা প্রকৌশলী তানভীর শাকিল জয় যে উন্নয়ন কাজীপুরে করে যাচ্ছেন, সেই উন্নয়নকে অব্যাহত রাখতে তরুণ ভোটারদের আহবান জানাচ্ছি জীবনের প্রথম ভোট নৌকায় হোক।

এসময় আরও উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শেখ ছাব্বির রহমান,পরিবেশ বিষয়ক সম্পাদক আরিফ সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ প্রমুখ।