বগুড়ার শেরপুরে বিপুল পরিমান ইয়াবাসহ ২ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার শেরপুর উপজেলার ধুনট মোড় এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাতে বগুড়ার শেরপুর উপজেলার ধুনট মোড় এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়া জেলা সদরের ঝোপগাড়ী এলাকার জিল্লার রহমানের ছেলে আবু হাসান (৩২) ও নামাজগড় এলাকার হারুনর রশিদের ছেলে মেহেদী হাসান (১৯)।

র‌্যাব জানায়, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার থেকে বগুড়াগামী একটি ট্রাকে নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বহন করে আসছে। এই গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৫ ডিসেম্বর) র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার শেরপুর থানাধীন ধুনট মোড়স্থ মের্সাস মামুন এন্ড মিশু সেনেটারি দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ট্রাক সহ তাদেরকে আটক করা হয়। পরে ট্রাক তল্লাশীকালে বিশেষ কায়দায় ড্রাইভিং সীটের নীচে স্কুল ব্যাগে রক্ষিত ৮ হাজার ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এঘটনায় ১টি ট্রাক, ৩টি মোবাইল, ৩টি সীম কার্ড ও নগদ ২ হাজার ৬৭৭ টাকা জব্দ করে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে করে র‌্যাব।

এবিষয়ে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বগুড়ার শেরপুর থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।