কাজীপুরে নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত

আবু তৈয়ব সুজয়, কাজীপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সিরাজগঞ্জের কাজীপুরের পথসভা করে যাচ্ছেন সিরাজগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয়।

বুধবার (৩ জানুয়ারি) কাজীপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের ৫ ও ৬নং ওয়ার্ডের হরিনাথপুর বাজারে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বিপু খাঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন সিরাজগঞ্জ-১ আসনের নৌকার মনোনীত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয়।

হরিনাথপুর আমিনা মনসুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ ফরিদুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সদস্য জাফর মন্ডলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, সহ-সভাপতি ও সোনামুখী ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সদস্য নাজমুল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজনীন মেধা।

এসময় আরও উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম রেজা, সদস্য শাহাদাত হোসেন প্রমুখ।