ধুনটে পৃথক অভিযানে ১১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট থানা পুলিশ পৃথক অভিযান পরিচালনা করে ১১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার গোসাইবাড়ী, ধুনট সদর ও চৌকিবাড়ী ইউনিয়নে পৃথক অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- গোসাইবাড়ী ফকিরপাড়া এলাকার মৃত আয়েন উদ্দিন শেখের ছেলে আমিনুল ইসলাম (৪০), ধুনট সদর ইউনিয়নের চালাপাড়া গ্রামের মৃত আজিবর রহমানের ছেলে আব্দুল কাদের জেলানী ওরফে সাগর (২২), চৌকিবাড়ী ইউনিয়নের রুদ্রবাড়িয়া-বিলপথিয়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে শাহিনুর রহমান সেতু (৩৫), কোনাগাঁতি গ্রামের গোলাম রব্বানীর ছেলে আব্দুল আজিজ (৩৬) ও বিশ্বহরিগাছা গ্রামের নবীর খাঁর ছেলে বাবুল খাঁ (৩২)।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, গ্রেফতারকৃত আসামীদের মধ্যে আমিনুল ইসলামের কাছ থেকে ২২ পিস ইয়াবা ট্যাবলেট, আব্দুল কাদের জেলানী ওরফে সাগরের কাছ থেকে ২০ পিস, শাহিনুর রহমান সেতুর কাছ থেকে ৫০ পিস, আব্দুল আজিজের কাছ থেকে ১০ পিস ও বাবুলের কাছ থেকে আরো ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়েরের পর বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।