ধুনটে জুয়ার আস্তানা থেকে ৬ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ৬ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় নগদ টাকা সহ জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। শুক্রবার ভোর রাত ৪টার দিকে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আনারপুর তিনমাথা মোড়ের বন্ধু ডেকোরেটরের গোডাউন ঘর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- কালেরপাড়া ইউনিয়নের আনারপুর গ্রামের মৃত আবুলের ছেলে আবু কামাল (৪৮), মৃত আখের আলীর ছেলে ডেকোরেটর মালিক শফিকুল ইসলাম (৪২), ধুনট সদর ইউনিয়নের রত্নীপাড়া গ্রামের মৃত মোস্তাফিজের ছেলে রব্বানী (৫২), মতিউর রহমানের ছেলে আব্দুল জলিল (৪০), মৃত আবুল প্রামাণিকের ছেলে সোলেমান (৪০) ও এনামুল হকের ছেলে লালন হোসেন (৩০)।

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, লালন হোসেনের নেতৃত্বে আনারপুর গ্রামে প্রতিদিন জুয়ার আসর পরিচালনা করা হতো। শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানার ইন্সপেক্টর তদন্ত মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে আনারপুর তিনমাথা মোড়ের বন্ধু ডেকোরেটরের গোডাউন ঘরের জুয়ার আস্তানা থেকে ৬ জন জুয়াড়িকে গ্রেফতার করে। এসময় জুয়া খেলার সরঞ্জামাদিসহ নগদ ৬১ হাজার ৪০০ টাকা জব্দ করে পুলিশ।

এবিষয়ে ধুনট থানার ইন্সপেক্টর তদন্ত মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে নগদ টাকা সহ ৬ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের পর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।