বগুড়ায় কিশোরের মৃতদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার দুপুর ১২টায় বগুড়া সদর উপজেলার বারপুর উত্তরপাড়া মাদারতলা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত তাজবীর ইসলাম (১৫) বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের দশটিকা এলাকার তাজুল ইসলামের ছেলে। সে বারোপুর সোনাপাড়ায় গ্রীল ওয়ার্কশপের দোকানে কাজ করতো।

নিহতের দুলাভাই শহিদুল ইসলাম বলেন, সোমবার সন্ধ্যা সাতটায় কাজ করে তার সাইকেল নিয়ে বের হয় তাজবীর। কিন্তু সারারাত সে আর বাড়িতে আসেনি। রাতেও কয়েক জায়গায় খোঁজ খবর নিয়েছিলাম। পরে সকালে শুনি একটা লাশ পাওয়া গেছে। কিন্তু তার ব্যবহৃত সাইকেল পাওয়া যায়নি।

তাজবীরের ওয়ার্কশপের মালিক রফিকুল ইসলাম বলেন, ‘তাজবীর আমার এখানে গত দুই বছর ধরে কাজ করে। সোমবার সন্ধ্যা ৭টায় কাজ করে সাইকেল নিয়ে বের হয় তাজবীর। পরে রাত একটার দিকে তার মা ফোন দিয়ে জানায় তাজবীর এখনও বাড়ি ফেরেনি।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল। আসামীদের দ্রুত গ্রেফতার করতে তদন্ত চলছে।