ধুনটে বাবাকে হত্যার ঘটনায় ভাইয়ের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে বাবাকে পিটিয়ে হত্যার ঘটনায় বড় ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ছোট ভাই। মঙ্গলবার রাতে নিহতের ছোট ছেলে বাদী হয়ে বড় ভাইয়ের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলাসূত্রে জানাগেছে, ধুনট সদর ইউনিয়নের চালাপাড়া দক্ষিণপাড়া এলাকার আব্দুল মান্নানের বড় ছেলে হৃদয় হোসেন খোকন (৩০) প্রায় ৮ বছর মালোয়েশিয়ায় কর্মরত ছিল। সেখানে থাকাকালীন সময়ে এক বিদেশী নাগরিকের সাথে এক্সপোর্টের ব্যবসার জন্য বিপুল পরিমান অর্থদেয় খোকন। কিন্তু ওই বিদেশী নাগরিক তার অর্থ আত্মসাত করায় সে মানসিক ভারসাম্য হারিয়ে দেড় বছর আগে দেশে ফিরে আসে। এরপর থেকেই খোকন বিভিন্ন সময় পরিবারের লোকজনের সঙ্গে খারাপ আচরন করতে থাকে।

এমতাবস্থায় গত ২২ জানুয়ায়ি সন্ধ্যা ৬টার দিকে খোকনের বাবা আব্দুল মান্নান বাড়ির আঙ্গিনায় মেশিন মেরামতের কাজ করছিলেন। এমন সময় খোকন লাঠি হাতে নিয়ে পিছন থেকে তার বাবা আব্দুল মান্নানের মাথায় উপর্যুপরি আঘাত করতে থাকে। এসময় প্রতিবেশিরা এগিয়ে আসলে খোকন দৌড়ে পালিয়ে যায়। পরে আব্দুল মান্নানকে (৬০) রক্তাক্ত অবস্থায় ধুনট হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় ২৩ জানুয়ারি নিহতের ছোট ছেলে বৈশাখ হাসান (২৩) বাদী হয়ে বড় ভাই হৃদয় হোসেন খোকনকে আসামী করে ধুনট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান বলেন, হত্যাকারী ছেলেকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।