ধুনট উপজেলা দলিল লেখক সমিতির কমিটি গঠন
বগুড়ার ধুনট উপজেলা দলিল লেখক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে ফটোসেশনে সাব রেজিস্টার দেবদ্যুতি রায় ও ধুনট উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক সহ অতিথিবৃন্দ। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলা দলিল লেখক সমিতির কমিটি গঠন করা হয়েছে। রবিবার দুপুরে ধুনট সাব-রেজিস্ট্রি অফিস চত্বরে সর্বসম্মতিক্রমে ওই কমিটি গঠন করা হয়।

কমিটিতে ওহিদুল ইসলামকে সভাপতি, আসাদুজ্জামান স্বপনকে সাধারণ সম্পাদক, ফজলুল হক ও আকতার হোসেন সহ-সভাপতি, মিজানুর রহমান মজনু, আব্দুল মান্নান ও এনামুল বারী যুগ্ন সাধারণ সম্পাদক, মাইদুল হাসান বিটল ও আলী আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ২০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ধুনট সাব-রেজিস্ট্রার দেবদ্যুতি রায়, ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক, মথুরাপুর ইউপি চেয়ারম্যান হাসান আহমেদ জেমস, এলাঙ্গী ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক, শেরপুর উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি এসএম ফেরদৌস, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, সহ-সভাপতি সাইফুল ইসলাম মিন্টু, সাংগঠনিক সম্পাদক নাসিম মাহমুদ, সহ-দপ্তর সম্পাদক আতিকুর রহমান, দলিল লেখক আশিকুর রহমান, জুলফিকার আলী, আবু বক্কর সিদ্দিক, মিল্টন মাহমুদ প্রমূখ।