বগুড়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার আদমদীঘিতে রাজিয়া সুলতানা (৩৭) নামে এক গৃহবধুকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী আব্দুর রশিদের বিরুদ্ধে। শনিবার (১০ ফেব্রুয়ারী) সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধুর মৃত্যু হয়। এর আগে, গত শুক্রবার রাতে আদমদীঘি উপজেলার সান্তাহার চা-বাগান এলাকায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত রাজিয়া সুলতানা চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার শ্রীকান্দ গ্রামের আব্দুর রশিদের স্ত্রী। তারা সান্তাহার চা-বাগান এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

স্থানীয়রা জানান, আব্দুর রশিদ তার স্ত্রী রাজিয়া সুলতানাকে নিয়ে সান্তাহার পৌরসভার চা-বাগান এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। তাদের মধ্যে মনমালিন্য চলছিল। শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে সাংসারিক বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে স্বামী আব্দুর রশিদ ক্ষিপ্ত হয়ে স্ত্রী রাজিয়া সুলতানাকে ধারালো বঁটি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যান।

পরে স্থানীয়রা রাজিয়াকে উদ্ধার করে প্রথমে আদমদীঘি হাসপাতালে এবং পরে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

এবিষয়ে সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমাস আলী সরকার বলেন, এ ঘটনায় স্ত্রীকে হত্যার ঘটনায় পলাতক স্বামী আব্দুর রশিদকে আটকের চেষ্টা করা হচ্ছে।