ধুনটে দুই নারীকে রাস্তায় পিটিয়ে আহত

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে পূর্ব শত্রুতার জের ধরে দুই নারীকে রাস্তায় পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। আহতরা ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় সোমবার (১২ ফেব্রুয়ারী) আহত ওই নারীর ছেলে তিনজনকে আসামী করে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহতরা হলো- ধুনট সদর ইউনিয়নের পাকুড়িহাটা গ্রামের নজরুল ইসলামের স্ত্রী গোলাপী খাতুন ও মৃত শাহাদত হোসেনের স্ত্রী মদিনা খাতুন।

অভিযোগসূত্রে জানাগেছে, ধুনট সদর ইউনিয়নের পাকুড়িহাটা গ্রামের নজরুল ইসলামের ছেলে নাইমুল হাসানের পরিবারের সঙ্গে একই গ্রামের আবেদ আলীর ছেলে বেল্লাল হোসেনের বিরোধ চলে আসছে। গত ১০ ফেব্রুয়ারী সকাল ৮টার দিকে নাইমুল হাসানের মা গোলাপী খাতুন ও খালা মদিনা খাতুন পাশ^বর্তী নলডাঙ্গা বাজারে বাজার করতে যায়। এসময় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ বেল্লাল হোসেন, তার ছেলে ফজলু ও রিপন মিয়া অতর্কিতভাবে লাঠি নিয়ে হামলা চালিয়ে রাস্তার উপরই গোলাপী খাতুন ও মদিনা খাতুনকে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে তাদেরকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনায় সোমবার আহত গোলাপী খাতুনের ছেলে নাইমুল হাসান বাদী হয়ে তিনজনকে আসামী করে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এবিষয়ে ধুনট থানার ইন্সপেক্টর তদন্ত মনিরুল ইসলাম বলেন, অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।