বগুড়ার শিবগঞ্জে ভাইকে গাছের সাথে হাত-পা বেঁধে নির্যাতন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জে বসতবাড়ির জায়গা নিয়ে বিরোধে ছোট ভাইকে আম গাছের সাথে হাত-পা বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে বড় ভাইয়ের বিরুদ্ধে। সোমবার (১২ ফেব্রুয়ারী) মায়ের অভিযোগের ভিত্তিতে নির্যাতনকারী তিন ভাইকে আটক করেছে পুলিশ।

জানাযায়, শিবগঞ্জ পৌর এলাকার তেঘরী গ্রামের মৃত মফিজ উদ্দিনের মৃত্যুর পর থেকে বসতবাড়ির ২৭ শতক জায়গা নিয়ে তিন ভাইয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধের জের ধরে সোমবার সকালে ছোট ভাই মিলন বাঁশের বেড়া দিয়ে তার সীমানা নির্ধারণ করতে গেলে অপর ভাই জাহিদুল ইসলাম ও মিনহাজুল ইসলাম তাকে বাধা প্রদান করে ও বাক বিতন্ডায় জড়িয়ে পরে। তাদের মধ্যে হাতাহাতির একপর্যায়ে ছোট ভাই মিলনকে আম গাছের সাথে হাত-পা বেঁধে নির্যাতন করে তারা। এদিকে মা জামিলা বেওয়া ছোট ছেলের নির্যাতন সহ্য করতে না পেরে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করে এবং তিন ভাইকে আটক করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে বড় ভাই জাহিদুল ইসলাম বলেন, ছোট ভাই মিলন একজন মাদক সেবনকারী। সে যেকোন সময় মারপিটসহ খুন জখমের ঘটনা ঘটাতে পারে। সেজন্য তাকে আম গাছের সাথে হাত-পা বেঁধে রাখা হয়েছে।

এবিষয়ে মা জামিলা বেওয়া বলেন, বাড়ির পার্শ্বে ফাঁকা জায়গায় মিলন বেড়া দিতে গেলে আমার বড় দুই ছেলে তাকে বাধা প্রদান করে এবং আমার ছোট ছেলেকে আম গাছের সাথে হাত-পা বেঁধে রেখে নির্যাতন করে।

তবে এবিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ বলেন, মায়ের অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত তিন ভাইকে আটক করা হয়েছে। এবিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।