ধুনটে যমজ তিন ভাইকে মেডিকেলে পড়তে এমপির আর্থিক সহায়তা প্রদান
বগুড়ার ধুনট উপজেলার বথুয়াবাড়ি গ্রামের যমজ তিন ভাইকে মেডিকেল কলেজে পড়াশোনার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু এমপি। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
মেডিকেল কলেজে পড়াশোনার জন্য বগুড়ার ধুনট উপজেলার যমজ তিন ভাইকে আর্থিক সহায়তা প্রদান করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব মজিবর রহমান মজনু। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) বিকেলে বথুয়াবাড়ি গ্রামের ওই শিক্ষার্থীদের বাড়িতে গিয়ে ব্যক্তিগত তহবিল থেকে তিনি এই সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক, ধুনট সদর ইউপি চেয়ারম্যান মাসুদ রানা, মথুরাপুর ইউপি চেয়ারম্যান হাসান আহমেদ জেমস, এলাঙ্গী ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক, নিমগাছী ইউপি চেয়ারম্যান সোনিতা নাসরিন, উপজেলা আ‘লীগের সাবেক যুগ্ন সম্পাদক বাহাদুর আলী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সুজাউদ্দৌলা রিপন, ধুনট উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এবিএস সবুজ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন প্রমূখ।

উল্লেখ্য, ধুনট উপজেলার বথুয়াবাড়ি গ্রামের প্রয়াত শিক্ষক গোলাম মোস্তফার যমজ তিন ছেলে শাফিউল হাসান, মাফিউল হাসান ও রাফিউল হাসান মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে। কিন্তু দরিদ্র পরিবার হওয়ায় তাদের লেখাপড়া নিয়ে দুশ্চিন্তায় তাদের সংগ্রামী বিধবা মা আরজিনা বেগম। এসংক্রান্ত একটি প্রতিবেদন টিভি চ্যানেল সহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় প্রকাশ হয়।