বগুড়ার গাবতলীতে ছুরিকাঘাতে অটোরিকসা চালক খুন

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা
বগুড়ার গাবতলীতে ছুরিকাঘাতে শাওন মন্ডল (২৫) নামে এক অটোরিকশা চালককে খুন করেছে প্রতিপক্ষরা। রবিবার (১৮ ফেব্রুয়ারী) সকাল ১১টার দিকে গাবতলী উপজেলার নারুয়ামালা ইউনিয়নের হামিদপুর পশ্চিমপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত শাওন মন্ডল হামিদপুর গ্রামের মিঠু মন্ডলের ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক। এঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন নারীকে আটক করেছে পুলিশ।

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাযায়, হামিদুপুর গ্রামের এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্ক নিয়ে রবিবার সকাল সাড়ে ১০টার দিকে শাওনের মায়ের সাথে আমজাদ হোসেনের স্ত্রীর ঝগড়া বিবাদ শুরু হয়। এসময় অটোরিকশা চালক শাওন বাড়িতে এসে ঝগড়া বিবাদ থামাতে যায়। তখন আমজাদ হোসেন ক্ষিপ্ত হয়ে ছুরি দিয়ে শাওনের বুকে ছুরিকাঘাত করে। পরে শাওনকে উদ্ধার করে গাবতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এঘটনায় জড়িত থাকার অভিযোগে আমজাদ হোসেনের স্ত্রী ফাতেমা বেগম (৩০), তার মেয়ে রাজিয়া খাতুন (২৩) ও রাবেয়া খাতুন (১৮) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাত দন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিন নারীকে আটক করা হয়েছে। এছাড়া হত্যাকান্ডের সাথে জড়িত আমজাদ হোসেনকে গ্রেফতারের চেষ্টা চলছে।