ধুনটে অপহৃত কলেজ ছাত্রী এক মাস পর উদ্ধার, গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে অপহরনের এক মাস পর অপহৃত এক কলেজ ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২ মার্চ) ভোর রাতে যশোর জেলার অভয়নগর থানা এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ওই কলেজ ছাত্রীকে উদ্ধার এবং অপরনকারীকে গ্রেফতার করে ধুনট থানা পুলিশ। অপহরনের এক মাস পর মেয়েটির বাবা শুক্রবার রাতে ধুনট থানায় মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষনিক অভিযান পরিচালনা করেন।

গ্রেফতারকৃত আসামী আশরাফুল ইসলাম (৩৬) খুলনা জেলার কয়রা থানাধীন কাঠমারচর এলাকার মৃত কাওছার শেখের ছেলে।

মামলাসূত্রে জানাগেছে, ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের শিয়ালী গ্রামের জনৈক এক ব্যক্তির মেয়ে সোনাহাটা ডিগ্রী কলেজের শিক্ষার্থী (১৭)। তার সঙ্গে গত তিন মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয় আশরাফুল ইসলামের। এরপর থেকেই মেয়েটিকে মোবাইল ফোনে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যাক্ত করে আসছিল আশরাফুল। এরই একপর্যায়ে গত ৩০ জানুয়ারি সকাল ১০টার দিকে মেয়েটি বাড়ি থেকে বের হয়ে ধুনট বাজার মার্কেটে যাওয়ার জন্য বের হয়। পথিমধ্যে সোনাহাটা বাজার এলাকায় পৌঁছালে মেয়েটিকে সিএনজিযোগে অপহরন করে নিয়ে আশরাফুল। এদিকে মেয়েটিকে খোঁজাখুজি করে ব্যর্থ হয়ে শুক্রবার রাতে মেয়েটির ভাই বাদী হয়ে আশরাফুল ইসলামকে আসামী করে ধুনট থানায় মামলা দায়ের করেন।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ধুনট থানার এসআই মিজানুর রহমান বলেন, অপহরনের এক মাস পর মেয়েটির বাবা থানায় মামলা দায়ের করেন। এর পরই তথ্য প্রযুক্তির মাধ্যকে অপহৃত কলেজ ছাত্রীকে যশোর জেলা থেকে উদ্ধার করা হয়েছে এবং অপহরকারী আসামীকে গ্রেফতার করা হয়েছে।