কাজিপুরে গর্ভবতী স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিলেন স্বামী

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা:
সিরাজগঞ্জের কাজিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ববিতা খাতুন (২০) নামে ৭ মাসের এক গর্ভবতী নারীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে স্বামী হযরত আলী। গুরুতর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

রবিবার (১০ মার্চ) সকালে কাজিপুর উপজেলার হাজরাহাটি গ্রামে এই ঘটনা ঘটে। আগুনে দগ্ধ হওয়া গর্ভবতী ববিতা খাতুন চালিতাডাঙ্গা ইউনিয়নের মাথাইলচাপড় গ্রামের বকুল হোসেনের মেয়ে।

ববিতা খাতুনের মা জানান, রবিবার সকালে পারিবারিক কলহের জেরে ববিতা ও তার স্বামী হযরত আলীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে ববিতার স্বামী তার উপর ক্ষিপ্ত হয়ে ববিতার শরীরে কেরোসিন ছিটিয়ে আগুনে ধরিয়ে দেয়। এতে ববিতার শরীরের বেশ কিছু অংশে পুড়ে যায়।

কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মনিরুজ্জামান জানান, সাত মাসের গর্ভবতী ববিতা খাতুন চিকিৎসার জন্য আসলে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। দগ্ধ হওয়া নারীর পুরো পেট পুড়ে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিষয়ে কাজিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, এবিষয়ে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।