যশোরে স্বর্ণালঙ্কারসহ ২৫ লক্ষাধিক টাকার মালামাল লুট

জেমস আব্দুর রহিম রানা, অনুসন্ধানবার্তা:
যশোর সদর উপজেলার ঝাউদিয়া গ্রামের একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা পরিবারের সবাইকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ ২৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। বুধবার গভীর রাতে এই ডাকাতির ঘটনা ঘটেছে। খবর পেয়ে আজ বৃহস্পতিবার সকালে পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগসূত্রে জানা যায়, বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মচারী ঝাউদিয়া পূর্বপাড়ার আলমগীর হোসেনের পরিবারের সদস্যরা বুধবার দিবাগত রাত ১১টার দিকে ঘুমিয়ে পড়েন। এরপর রাত ২টার দিকে ৬/৭ জন অজ্ঞাত ডাকাতদলের সদস্যরা গ্রিল ভেঙ্গে ঘরের ভেতর ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে।

আলমগীর হোসেনের স্ত্রী শাহানা বেগম জানান, ডাকাত দলের সদস্যরা ঘরে ঢুকে আমাদের অস্ত্রের মুখে জিম্মি করে সবাইকে হাত, পা ও মুখ বেধেঁ রাখে। এ সময় তারা আমার ঘরের সকল রুমের জিনিসপত্র তছনছ করে এবং ঘরে থাকা নগদ ৩ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল নিয়ে যায় ডাকাতরা। যার মূল্য ২৫ লক্ষাধিক টাকা। তিনি আরো জানান, ডাকাতরা প্রায় দুই ঘন্টাব্যাপি তাদের বাড়িতে ডাকাতি চালায়।

সাজিয়ালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম হোসেন বলেন, ইতিমধ্যেই লুন্ঠিত মালামাল উদ্ধার ও অভিযুক্তদের চিহিৃত করতে তদন্ত শুরু হয়েছে।