বগুড়ায় ২৪৯ বোতল ফেন্সিডিল ও ৫ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় ২৪৯ বোতল ফেন্সিডিল ও ৫ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। রবিবার (২৪ মার্চ) বগুড়া জেলার সদর থানাধীন ঠেঙ্গামারা এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- লালমনিরহাট জেলার পাটগ্রাম থানাধীন উপরমার বানিয়াডাঙ্গী এলাকার হাবিবুর রহমানের ছেলে মোকসেদুল ইসলাম (৪২) ও মৃত মোবারক হোসেনের ছেলে রাসেল হোসেন (২৭)।

র‌্যাব-১২, বগুড়া সিপিএসসি এর কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রংপুর থেকে ঢাকাগামী একটি ট্রাকে (রংপুর মেট্রো-ট ১১-০৩৪১) মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিল বহন করছে। এমন সংবাদের ভিত্তিতে ২৪ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে বগুড়া জেলার সদর থানাধীন ঠেঙ্গামারা এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে। এসময় একটি ট্রাকে তল্লাশী করে বিশেষ কায়দায় রক্ষিত ২৪৯ বোতল ফেন্সিডিল এবং ৫ কেজি গাঁজা, ২টি মোবাইল, ২টি সীম ও নগদ ৫ হাজার টাকাসহ দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।