ধুনটে কৃষকলীগ নেতাকে পিটিয়ে হত্যার চেষ্টা, আটক ১
বগুড়ার ধুনটে চায়ের দোকানে প্রকাশ্যে লোহার রড দিয়ে আসাদুজ্জামান নুর (৪০) নামে এক কৃষকলীগ নেতাকে পিটিয়ে হত্যার চেষ্টা করে এক যুবক। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে চায়ের দোকানে প্রকাশ্যে লোহার রড দিয়ে আসাদুজ্জামান নুর (৪০) নামে এক কৃষকলীগ নেতাকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে এক যুবক। সোমবার (২৫ মার্চ) দুপুর ১টার দিকে ধুনট বাজারের মমতাজ প্লাজার নিচ তলার চায়ের দোকানে এই হামলার ঘটনা ঘটে।

এঘটনায় জড়িত সন্দেহে পুলিশ অভিযান চালিয়ে ফারুক আহমেদ (৩৮) নামে আরেক জন কৃষকলীগ নেতাকে আটক করেছে। আহত কৃষকলীগ নেতা আসাদুজ্জামান নুর ধুনট সদর ইউনিয়নের চালাপাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে এবং হামলার ঘটনায় আটককৃত ফারুক অহমেদ ধুনট সদরের হেলাল উদ্দিনের ছেলে।

জানাগেছে, সোমবার দুপুর ১টার দিকে আসাদুজ্জামান নুর ধুনট বাজারের মমতাজ প্লাজার নিচ তলার একটি চায়ের দোকানে বসে ছিলেন। এমন সময় এক যুবক সেখানে ঢুকে প্রকাশ্যে লোহার রড দিয়ে পিছন থেকে আসাদুজ্জামানের মাথায় ও শরীরের স্থানে পিটিয়ে রক্তাক্ত জখন করেই ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আসাদুজ্জামানকে উদ্ধার করে ধুনট সরকারি হাসপাতালে নিয়ে যায়। কিন্তু তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এদিকে এই ঘটনার পর পরই পুলিশ অভিযান চালিয়ে একই দলের নেতা ফারুক আহমেদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

তবে দলীয় নেতাকর্মীরা জানিয়েছেন, ধুনট উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক পদ নিয়ে আসাদুজ্জামান ও ফারুকের মধ্যে বিরোধ রয়েছে। আর একারনেই হামলার ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে। তবে হামলাকারী যুবককে প্রাথমিকভাবে চিহ্নিত করা যায়নি।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান বলেন, হামলাকারীকে ধরতে তদন্ত চলছে। এছাড়া এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে এবং এবিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।