কাজিপুরে প্রয়াত মন্ত্রী মোহাম্মদ নাসিমের জন্মবার্ষিকী উপলক্ষে কুরআন শরীফ বিতরণ

আবু তৈয়ব সুজয়, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য, ১৪ দলের মুখপাত্র, প্রয়াত মন্ত্রী মোহাম্মদ নাসিমের ৭৬ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় দিবসটি পালন উপলক্ষে ৭০টি কওমী মাদ্রাসা ও হাফেজিয়া মাদ্রাসার ৩৫০ জন শিক্ষার্থীদের মাঝে কুরআন শরীফ বিতরণ করা হয়।

শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে মোহাম্মদ নাসিম ফাউন্ডেশনের আয়োজনে পবিত্র কুরআন শরীফ বিতরণ পূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রয়াত মন্ত্রীর ছেলে সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয়।

কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিনের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক শওকত আকবরের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কাজিপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, উপজেলা কৃষক লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার প্রমুখ।

অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সহ বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এরআগে সকাল সাড়ে ১১টায় দলীয় কার্যালয়ের সামনে প্রয়াত স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এরপর দিনব্যাপী কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, মোহাম্মদ নাসিম ২০২০ সালের ১৩ জুন ঢাকার শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।