বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষে শ্রমিক নেতাসহ তিনজন নিহত

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা
বগুড়ায় বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে মটর শ্রমিক নেতাসহ তিনজন নিহত হয়েছে। এছাড়া আরো তিনজন গুরুতর আহত হয়েছেন। নিহতরা সবাই প্রাইভেট কারের যাত্রী। শনিবার সকাল সোয়া ১০টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

বগুড়া সদর থানার এসআই আব্দুর রহিম এতথ্য নিশ্চিত করে জানান, নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি বগুড়া মটর শ্রমিক ইউনিয়নের সহসভাপতি ফাহিন হোসেন (৫০)।

তিনি আরো জানান, প্রাইভেটকারটি বগুড়া থেকে নওগাঁ যাচ্ছিল। পথিমধ্যে বগুড়া সদরের এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে নওগাঁ থেকে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসের সাথে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই তিনজন মারা যান। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি কেটে হতাহতদের উদ্ধার করে। গুরুতর আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজন নারী রয়েছেন। দুর্ঘটনার কারনে বগুড়া-নওগাঁ সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গিয়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছিল। পুলিশ দুর্ঘটনা কবলিত যানবাহন সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করেছে।