সিরাজগঞ্জে অপহৃত মাদ্রাসা ছাত্রের মৃতদেহ উদ্ধার, গ্রেপ্তার ৫

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
সিরাজগঞ্জের তাড়াশে অপহৃত এক মাদ্রাসা ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে র‌্যাব। এঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব জানায়, গত ৫ এপ্রিল ৩টায় সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন ঝুরঝুরি এলাকার মাদ্রাসা ছাত্র মারুফ হাসান (১২) বাড়ির বাহিরে যায়। অতঃপর সন্ধ্যা হয়ে এলেও মারুফ হাসান বাড়িতে ফিরে না আসায় তার অভিভাবকেরা উদ্বিগ্ন হয়ে পড়ে এবং সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে। অনেক খোঁজাখুঁজি করার পরেও মারুফ হাসানকে না পেয়ে তার বাবা মোশারফ হোসেন ০৫ এপ্রিল তাড়াশ থানায় একটি জিডি করেন। এদিকে নিখোঁজ মাদ্রাসা ছাত্র মারুফ হাসানকে উদ্ধারের জন্য বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে র‌্যাব-১২।

এরই ধারাবাহিকতায় মারুফকে অপহরণের সন্দেহে প্রথমে ৩ জনকে আটক করা হয় এবং তাদের দেওয়া তথ্য মতে ১১ এপ্রিল ভোর ৫টার দিকে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন ঝুরঝুরি বাজারস্থ তালুকদার মার্কেটের পিছনে সেপটি ট্যাংকের ভেতর থেকে অপহৃত মাদ্রাসা ছাত্র মারুফ হাসানের মৃতদেহ উদ্ধার করে র‌্যাব। পরবর্তীতে অপহৃত মাদ্রাসা ছাত্র মারুফ হাসানের হত্যাকারী হিসেবে সন্দেহভাজন আরো ২ জনকে আটক করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো- সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন ঝুরঝুরি এলাকার মৃত- তফেরের ছেলে আবুল হাশেম হাসু (৪৮), মোশারফ হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪৫), নজরুল ইসলামের ছেলে আল আমিন হোসেন (২২), রফিক হোসেনের ছেলে ওমর ফারুক (২২), সাইদুর রহমানের ছেলে কাওছার হোসেন (১৯)।

র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম জানান, গ্রেফতারকৃত আসামিদেরকে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।