ধুনটে বসতবাড়িতে হামলা চালিয়ে ৫ জনকে পিটিয়ে আহত

ধুনট (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার ধুনটে জমি নিয়ে বিরোধের জের ধরে বসতবাড়িতে হামলা চালিয়ে ৫ জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। এঘটনায় শুক্রবার আহত আল মামুন বাদী হয়ে কাজিপুর উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা আদম আলী (৪২) সহ ৬ জনকে আসামী করে ধুনট থানায় মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয়সূত্রে জানাগেছে, ধুনট উপজেলার চৌকিবাড়ী গ্রামের আলামিন খাঁর ছেলে আল-মামুনের সঙ্গে একই গ্রামের মৃত মকবুল খাঁর ছেলে কাজিপুর উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা আদম আলীর জমি নিয়ে বিরোধ রয়েছে। এই বিরোধের জের ধরে গত ১৫ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে আদম আলী ও তার ভাই রসুল সহ ৬ জন ব্যক্তি লাঠি-শোডা নিয়ে আল-মামুনের বাড়িতে গিয়ে তাকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে।

এসময় আল মামুনের দাদা ওলিল খা (৭০) তাদেরকে গালাগালি করতে নিষেধ করলে আদম আলী ও তার লোকজন হঠাৎ করেই তাকে লাঠি দিয়ে পেটাতে থাকে। এতে বাধা দিলে প্রতিপক্ষরা দাদি লাইলী বেগম (৬৫), রিনা খাতুন (৪০), ফুফু রোজিনা খাতুন (৩০) ও ফুফাতো বোন রাজিয়া খাতুনকে (১৮) বেদম পিটিয়ে আহত করে। এরপর প্রতিপক্ষরা তাদের বসবাড়ি ভাংচুর করে এবং গবাদি পশুদেরকেও পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ধুনট হাসপাতালে ভর্তি করে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, বসতবাড়িতে হামলা চালিয়ে ৫ জনকে পিটিয়ে আহত করার ঘটনায় থানায় মামলা রেকর্ড করা হয়েছে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।