বগুড়ায় পথচারীদের মাঝে আ’লীগ নেতা দুলুর উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ

বগুড়া প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
সারাদেশে তীব্র তাপদাহ চলছে। বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে রোদ ও গরমের তীব্রতা। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না সাধারণ মানুষ। পেট তো আর এসব বোঝে না। তাই রিকশা নিয়ে রাস্তায় বের হলেও তেমন যাত্রী পাওয়া যায় না। পথচারীরাও প্রয়োজনে ঘর থেকে বের হলেও ক্ষুধার্ত ও তৃষ্ণার্ত হয়ে পড়ছে। তাদের এমন কষ্টের কথা চিন্তা করে বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আছাদুর রহমান দুলু সহস্রাধিক শ্রমজীবী ও পথচারীদের ক্ষুধা-তৃষ্ণা নিবারণে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও উন্নতমানের বিস্কুট বিতরণ করেছেন।

শনিবার দুপুরে বগুড়া শহরের সাতমাথায় এসব বিতরণকালে তিনি বলেন, আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে আছে এবং থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল শ্রেণী পেশার মানুষের কথা ভাবেন। এরই ধারাবাহিকতায় তীব্র তাপপ্রবাহে শ্রমজীবী ও পথচারী মানুষদের পাশে দাঁড়িয়েছে বগুড়া জেলা আওয়ামী লীগ। যতদিন পর্যন্ত তীব্র তাপপ্রবাহ বিরাজ করবে ততদিন বগুড়া জেলা আওয়ামী লীগের পক্ষে আমি জেলার বিভিন্ন স্থানে এ কার্যক্রম অব্যাহত রাখবো।

পানি, খাবার স্যালাইন ও বিস্কুট পেয়ে শ্রমজীবী ও পথচারীরা তাদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আসাদুর রহমান দুলু বলেন, আমাদের নিয়ে কারও ভাবনা দেখি না। এই প্রচণ্ড গরমে আমাদের কথা চিন্তা করে জেলা আওয়ামী লীগের পক্ষে দুলু যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা খুব খুশি হয়েছি। আমি তার জন্য মন থেকে দোয়া করি আল্লাহ যেন ওনাকে ভালো রাখেন।

ইজিবাইক চালক ফরিদুল ইসলাম বলেন, প্রচণ্ড রোদ ও তীব্র গরমে তিনি নিজ হাতে রাস্তায় দাঁড়িয়ে পানি, খাবার স্যালাইন ও বিস্কুট বিতরণ করছেন। তিনি শুধু আমাদের ক্ষুধা-তৃষ্ণা মেটাচ্ছেন না। বর্তমান সরকার মানবদরদী সরকার এটি প্রমান করতে সক্ষম হয়েছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট জাকির হোসেন নবাব, আওয়ামী লীগ নেতা সোহেল তানভীর, ছাত্রলীগ নেতা মাশরুক আল রহমান অরিত্র, আরবিন ইবনে আতাউর, রুবেল আহম্মেদ, আহাদ আলী আকাশ, আল আমিন, মাহিন ইসলাম, নাইস হাসান, রিয়াদ, ফারুক প্রমুখ।