বগুড়ায় প্রেমিকার ধর্ষণ মামলায় প্রেমিক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় প্রেমিকার দায়েরকৃত ধর্ষণ মামলায় সুমন চন্দ্র রাজভর (৩৭) নামে এক প্রতারক প্রেমিককে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোর রাতে বগুড়া শহরের সাতমাথা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী সুমন চন্দ্র রাজভর বগুড়া সদর থানাধীন কৈপাড়া এলাকার মহন চন্দ্র রাজভর এর ছেলে।

র‌্যাব জানায়, বগুড়া জেলার সদর থানাধীন চেচড়া এলাকার এক মহিলা বগুড়া জেলার সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলায় তিনি উল্লেখ করেন যে, গ্রেফতারকৃত আসামী সুমন চন্দ্র রাজভর এর সাথে দীর্ঘদিন আগে তার মোবাইল ফোনে পরিচয় হয় এবং তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সেই সুবাদে গত ১৬ এপ্রিল আসামী সুমন তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বগুড়া সদর থানাধীন নিশিন্দারা বাজারে নিয়ে আসে একটি বাড়িতে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর আসামীকে দ্রুত গ্রেফতার করতে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২মে ভোর রাতে বগুড়া জেলার সদর থানাধীন সাতমাথা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী সুমন চন্দ্র রাজভর কে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১২, সিপিএসসি এর কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।