ধুনটে ইউএনও’র অফিস কক্ষের সামনে আ’লীগ কর্মীকে পেটালেন সভাপতির ছেলে!

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলা পরিষদ চত্বরে আব্দুস সালাম নামে এক আ’লীগ কর্মীকে পিটিয়েছেন ইউনিয়ন আ’লীগ সভাপতির ছেলে উপজেলা পরিষদের অফিস সহকারি (সি,এ) খোকন মিয়া। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ধুনট উপজেলা পরিষদের ইউএনও’র অফিস কক্ষের সামনে এই ঘটনা ঘটে।

আহত আ’লীগ কর্মী আব্দুস সালাম ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তিনি ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের চিকাশী গ্রামের মমতাজ আলীর ছেলে। আর ধুনট উপজেলা পরিষদের অফিস সহকারি (সি,এ) খোকন মিয়া চিকাশী ইউনিয়ন আ’লীগের সভাপতি আলেফ বাদশাহ্র ছেলে।

আ’লীগ কর্মী আব্দুস সালাম জানান, গত শনিবার সকালে চিকাশী এবং পাশ^বর্তী সুলতানহাটা গ্রামের কিছু যুবক ছেলেদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এই ঘটনায় দুই পক্ষই থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করে। পরবর্তীতে বিকাল বেলায় আ’লীগের সভাপতি আলেফ বাদশাহ চিকাশী মফিজ মোড় বাজারে এসে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। তখন স্থানীয় লোকজন ক্ষিপ্ত হয়ে তাকে ধাওয়া করলে তিনি দৌড়ে চলে যান।

আব্দুস সালাম আরো জানান, রবিবার দুপুর সাড়ে ১২টার তিনি উপজেলা পরিষদে প্রবেশ করলে সেই অফিসে কর্মরত আ’লীগ নেতার ছেলে খোকন মিয়া কাঠের বাটাম দিয়ে তাকে প্রকাশ্যে বেধড়ক পেটাতে থাকে। পরে ডিউটিরত আনসার সদস্য ও অফিসের অন্য কর্মকর্তারা খোকনকে সেখান থেকে নিয়ে যায়। পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

তবে এবিষয়ে আ’লীগ সভাপতির ছেলে ধুনট উপজেলা পরিষদের অফিস সহকারি (সি,এ) খোকন মিয়া বলেন, আব্দুস সালাম ও তার লোকজন চিকাশী বাজারে আমার বাবা আলেফ বাদশার ওপর হামলা চালিয়েছে। তাই আজকে তাকে সামনে পেয়ে হামলার কারন জানতে চাওয়ায় সে ক্ষিপ্ত হলে ধাক্কাধাক্কি হয়েছে। পরবর্তীতে এই ঘটনাটি আপোষ হয়েছে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, ধুনট উপজেলা পরিষদ চত্বরে মারামারির সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিবেশ শান্ত হয়েছে। এবিষয়ে কোন অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এবিষয়ে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত বলেন, আমি অতিরিক্ত দায়িত্বে সারিয়াকান্দি উপজেলায় অবস্থানকালে ধুনট উপজেলা পরিষদ চত্বরে মারামারি সংবাদ পেয়েছি। তবে উপজেলা পরিষদের একজন স্টাফ হয়ে এধরনের ঘটনা ঘটানোর জন্য তাকে শোকজ করা হবে।