কাহালুতে ভ্রাম্যমাণ আদালতে ৭টি মামলায় জরিমানা

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার কাহালু পৌরসভা সহ উপজেলার দূর্গাপুর, জামগ্রাম ও মালঞ্চা ইউনিয়নের হাট বাজার সহ বিভিন্ন স্থানে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কখনো পুলিশ, আবার কখনো বিজিবিকে সঙ্গে নিয়ে ব্যাপক সচেতনতামূলক প্রচারনা ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: মাছুদুর রহমান।

রোববার (০১ আগষ্ট) লকডাউনের ১০ম দিনে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে ৭টি মামলায় ৭ ব্যবসায়ীর ৩ হাজার হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: মাছুদুর রহমান।
সচেতনতামূলক প্রচারনা এবং ভ্রম্যমাণ আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো: রিদওয়ানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা,

কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আমবার হোসেন, বর্ডার গার্ড বাংলাদেশ নওগাঁর নায়েক সুবেদার আবু জামান, কাহালু থানার সেকেন্ড অফিসার মো. আবু শাহিন কাদির, মাহাবুব আলম, মহিউদ্দিন, এস আই মেহেদী হাসান, রেজাউল করিম, মুকুল চন্দ্র বর্মন, খোকন চন্দ্র ভৌমিক সহ সেনাবাহিনী, পুলিশ, বিজিবি ও আনসার বাহিনীর অন্যান্য সদস্যবৃন্দ।

কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাছুদুর রহমান জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে সকাল থেকে রাত পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।