গোবিন্দগঞ্জে ৯৪ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে এসআর পরিবহনের একটি বাস তল্লাশী চালিয়ে ৯৪ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

সোমবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে গোবিন্দগঞ্জ-টু-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে গোবিন্দগঞ্জ পৌর শহরের বাঁধন তেলের পাম্পের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ থানার একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গাড়ী চেকিং করার সময় গোবিন্দগঞ্জ-টু-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের গোবিন্দগঞ্জ পৌর শহরের বাঁধন তেলের পাম্পের সামনে দিনাজপুর হতে ঢাকাগামী এসআর পরিবহনে তল্লাশী চালানো হয়। এসময় স্কুল ব্যাগে থাকা ৯৪ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- চিরিরবন্দর থানার দল্লা নুনামাটি গ্রামের মৃত হামিদুল ইসলামের ছেলে মাসুদ রানা (২০), একই থানাধীন দল্লা বানিয়াখাড়ী গ্রামের হাফিজার রহমানের ছেলে নুর ইসলাম (২১) ও দিনাজপুরের কোতওয়ালী থানার বড়াইপুর গ্রামের বাবলু মিয়ার ছেলে সাকিব মিয়া (২০)।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।