গাইবান্ধায় ধর্ষণ মামলার আসামীকে নৌকার মনোনয়ন প্রত্যাশীর তালিকায় ১ নম্বরে রাখার প্রতিবাদে সংবাদ সম্মেলন

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি: অনুসন্ধানবার্তা :
গাইবান্ধার পলাশবাড়ীতে ধর্ষণ মামলার আসামীকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে কেন্দ্রে পাঠানো তালিকায় ১ নম্বরে রেখে তালিকা প্রেরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ নভেম্বর) সকালে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এমন অভিযোগ করেন বরিশাল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান সরকার।

তিনি তার লিখিত বক্তব্যে জানান, গত ১২ নভেম্বর শুক্রবার বরিশাল ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় অনৈতিকভাবে দলীয় শৃংখলা ভঙ্গ ও নিয়ম বর্হিভূতভাবে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম তালিকার প্রথমে না দিয়ে পলাশবাড়ী থানার ধর্ষণ মামলার (মামলা নং- ৯/২৬০, তাং ০৬-১০-২০২১) মূল আসামী জেল হাজত বাসকারী ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি রফিকুল ইসলামের নাম তালিকার ১ নম্বরে রেখে কেন্দ্রে তালিকা পাঠানো হয়েছে।

বিষয়টি জানাজানি হলে অত্র ইউনিয়ন, উপজেলা ও জেলা জুড়ে সমালোচনার সৃষ্টি হয়েছে। এতে করে ইউনিয়ন আওয়ামীলীগের ব্যাপকভাবে সুনাম ক্ষুন্ন হচ্ছে।

এ বিষয়টি আমি সহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের দৃষ্টি গোচর হওয়ায় আগামী নির্বাচনকে সামনে রেখে বরিশাল ইউনিয়ন আওয়ামীলীগের সুনাম ধরে রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা করার জন্য উপজেলা, জেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানাচ্ছি।