ধুনটে গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা, ধুনট:
বগুড়ার ধুনট উপজেলায় মিথিলা খাতুন (২৩) নামে এক গৃহবধুকে হত্যার অভিযোগে মামলা দায়ের হয়েছে। শনিবার (২৬ মার্চ) ওই গৃহবধুর বাবা রেজাউল করিম বাদী হয়ে জামাই ইয়ামিন ইসলামের বিরুদ্ধে ধুনট থানায় মামলটি দায়ের করেন।

মামলাসূত্রে জানাযায়, ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের পীরহাটি গ্রামের রেজাউল করিমের মেয়ে মিথিলা খাতুনের (২৩) সঙ্গে চর জোলাগাতী গ্রামের ছাইদুর রহমানের ছেলে ইয়ামিন ইসলামের (২৮) গত ৬ বছর আগে বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তিন বছর ও এক বছর বয়সী দুই কণ্যা সন্তান রয়েছে।

কিন্তু অভিযোগ রয়েছে ইয়ামিন ইসলাম বিয়ের পরও প্রতিবেশি এক মেয়ের সঙ্গে পরোকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এতে বাধা দিলে মাঝেমধ্যেই স্ত্রীকে মারধর করতো ইয়ামিন।

এমতাবস্থায় গত ২৪ মার্চ স্বামীর বাড়ির সামনের এক গাছ থেকে গৃহবধু মিথিলা খাতুনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ধুনট থানা পুলিশ।

তবে এবিষয়ে ওই গৃহবধুর বাবা রেজাউল করিম বলেন, আমার মেয়ের জামাই ইয়ামিনের পরোকীয়া প্রেমে বাধা হওয়ার কারনেই তাকে হত্যার পর মরদেহ গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। এবিষয়ে তিনি আইনী সহায়তার দাবি করেছেন।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, গৃহবধুকে হত্যার অভিযোগে তার বাবা বাদী হয়ে জামাইকে আসামী করে মামলা দায়ের করেছেন এবং আসামীকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।