বগুড়ার শিবগঞ্জে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলা, দুইজনকে ছুরিকাঘাত

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মহিদুল ইসলামের নির্বাচনী প্রচারণার মটরসাইকেল শোভাযাত্রায় হামলা চালিয়ে প্রতিপক্ষরা।

এসময় সাব্বির হোসেন (২৩) ও শামীম হোসেন (২৮) নামে দুই আওয়ামী লীগ কর্মী ছুরিকাঘাতও করা হয়েছেন।

স্থানীয়সূত্রে জানা গেছে, আসন্ন বিহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান মহিদুল ইসলামের কর্মীরা মঙ্গলবার সন্ধ্যা ৭টায় মটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের করে।

মোটরসাইকেল শোভাযাত্রাটি ভাসুবিহার চাঁনপাড়া এলাকায় পৌঁছলে বিহার ইউনিয়নের যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতিনের লোকজন অতর্কিত হামলা চালায়।

এসময় প্রতিপক্ষের ধারালো ক্ষুরের আঘাতে সাব্বির হোসেন (২৩) এবং রাম দা’র আঘাতে শামীম (২৮) নামে দুই কর্মী আহত হয়।

এ ব্যাপারে বিহার ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম বলেন, যুবলীগ নেতা মতিউর রহমান মতিন দলীয় মনোনয়ন না পাওয়ায় ঈর্ষান্বিত হয়ে আমার নির্বাচনী মোটরসাইকেল বহরে হামলা চালিয়েছে। এতে আমার দুইজন কর্মী ছুরিকাঘাতে আহত হয়েছে।

মহিদুল অভিযোগ করেন, প্রতিপক্ষ মতিন নির্বাচনী মতবিনিময় সভায় আমাকে নিয়ে নানা অশালীন মন্তব্য করে আসছে ও ভয়-ভীতি প্রদান করে আসছে।

তবে এব্যাপারে মতিউর রহমান মতিন বলেন, বিষয়টি আমার জানা নেই, তবে প্রতিপক্ষ নির্বাচনে বিজয় হতে পারবে না বলে এই অভিনব পন্থা অবলম্বন করছে।

এবিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সিরাজুল ইসলাম জানান, ঘটনাটি তিনি জানার পরই দ্রুত সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছেন।