পলাশবাড়ীতে রাস্তায় ট্রাক্টর চলাচলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি:
পলাশবাড়ীতে ট্রাক্টর চলাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে। এঘটনায় থানায় পৃথক পৃথক অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সূত্রে ও সরেজমিন জানা যায়, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের প্রত্যন্ত পল্লী কিশোরগাড়ী সুলতানপুর গ্রামের মৃত ছলিম উদ্দিনের ছেলে শামছুল হক জমি চাষের ট্রাক্টর নিয়ে রাস্তা দিয়ে নিয়মিত চলাফেরা করায় রাস্তা খানা-খন্দের সৃষ্টি হয়ে সাধারণ যানবাহনসহ পথচারীদের চলাচলের বিঘ্ন সৃষ্টি হয়েছে।

এ নিয়ে একই গ্রামের মৃত আজিম উদ্দীনের ছেলে আশরাফুল ইসলামের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে উভয়পক্ষের ধাক্কা-ধাক্কি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এ নিয়ে ছামছুল হক বাদী হয়ে ৮০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনে ৫ জনকে আসামী করে পলাশবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

অপরদিকে আশরাফুল ইসলাম বন্দককৃত জমির খালাসের ১ লাখ ৯০ হাজার টাকা পকেট থেকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনে ৫ জনকে দায়ী করে পলাশবাড়ী থানায় আরেকটি পাল্টা লিখিত অভিযোগ দায়ের করেন।

তবে এলাকাবাসী জানান, উক্ত রাস্তাটি চলাচলে অনুপযোগী হয়েছে বলে উভয়ের পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মারপিটের ঘটনা ঘটেছে।