পাবনার সুজানগরে দুই স্বতন্ত্র প্রার্থীর অফিস ও বাড়িতে হামলা-ভাঙচুর, মোটরসাইকেলে আগুন, আহত ৭

পাবনা প্রতিনিধি :
দ্বিতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পাবনার সুজানগরে দুই স্বতন্ত্র প্রার্থীর (আওয়ামীলীগের বিদ্রোহী) অফিস ও বাড়িতে হামলা, ভাংচুর, গুলিবর্ষণ ও মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৭ জন।

শনিবার (৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার সাগরকান্দি ইউনিয়নে সিন্দুরি বরুরিয়া গ্রামে স্বতন্ত্র প্রার্থী তৈয়ব আলির বাড়িতে ও রাতে হাটখালী ইউনিয়নের নুরুদ্দিনপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, সুজানগর উপজেলার সাগরকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন চৌধুরী। আর মনোনয়ন না পেয়ে বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী হয়ে আনারস প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন সদ্য অব্যাহতিপ্রাপ্ত ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি তৈয়ব আলী শেখ।

এছাড়া হাটখালী ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন সরদার আব্দুর রব। আর মনোনয়ন না পেয়ে বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী হয়ে আনারস প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ফিরোজ আহম্মেদ খান।

এদিকে গত কয়েকদিন ধরেই উভয়পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে উত্তেজনা চলে আসছে। শনিবার সন্ধ্যা ও রাতে আনারস প্রতিকের দুই স্বতন্ত্র প্রার্থীর অফিস ও বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর চালায় প্রতিপক্ষ নৌকা প্রতিকের সমর্থকরা। এতে আহত হয় অন্তত ৭ জন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এব্যাপারে পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বলেন, এলাকায় পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।