ধুনটে চেয়ারম্যান প্রার্থী বাড়িতে গিয়ে ভোট চাওয়ায় ইউপি সদস্যকে মারধর

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী বাড়িতে গিয়ে ভোট চাওয়ায় এক ইউপি সদস্যকে মারধর করেছে প্রতিপক্ষ প্রার্থীর এক সমর্থক। এঘটনায় শুক্রবার ওই ইউপি সদস্য ধুনট থানায় একটি জিডি দায়ের করেছেন।

এবিষয়ে চৌকিবাড়ী ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ শেখ (৬০) জানান, গত ২২ এপ্রিল দুপুর দেড়টার দিকে ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান প্রার্থী আসিফ ইকবাল সনি আমার বাড়িতে এসে নির্বাচন বিষয়ে আলাপ আলোচনা ও দিক নির্দেশনা প্রদান করে চলে যান। শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ৯টার দিকে আমি পাঁচথুপি বাজারে একটি ষ্টলে বসে চা পান করছিলাম। এমন সময় নছরতপুর গ্রামের মৃত দলিল বক্সের ছেলে শহিদুল ইসলাম (৪৫) স্টলের ভিতর এসে আমাকে উদ্দেশ্যে বলে যে, ‘এই শুয়ারের বাচ্চা তোর বাড়িতে সনি আসে কেন, এই বলেই আমাকে এলোপাতারিভাবে মারধর করে এবং হুমকি ধামকি দিয়ে চলে যায়।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান বলেন, ইউপি সদস্যকে মারধর এবং হুমকির বিষয়ে থানায় জিডি দায়ের করা হয়েছে। এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।