বগুড়ায় ৪০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিস ইয়াবাসহ ২ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় ৪০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। শুক্রবার ভোর রাতে পৃথক অভিযান পরিচালনা করে ওওই মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়।

জানাগেছে, ডিবি পুলিশের একটি দল বগুড়া সদর থানাধীন শাখারী ইউনিয়নের পাঁচবাড়িয়া হাট এলাকায় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় ৪০ বোতল ফেন্সিডিলসহ সাগর হোসেন ওরফে আতিকুর রহমান সাগর (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। সে বগুড়া জেলা সদরের পাঁচবাড়িয়া গ্রামের শাহাদত হোসেনের ছেলে।

অপরদিকে বগুড়া ডিবির অপর একটি দল বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন মোকামতলা থেকে সোনাতলাগামী পাকা রাস্তার উপর পৃথক অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শাহারুল ইসলাম (২৫) নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। সে বগুড়ার শিবগঞ্জ থানাধীন মানকোর পূর্বপাড়া এলাকার এরশাদুল হকের ছেলে।

বগুড়া ডিবির ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া সদর ও শিবগঞ্জ থানায় পৃথক মামলা দায়েরের পর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের মধ্যে সাগর হোসেন ওরফে আতিকুর রহমান সাগরের বিরুদ্ধে ইতিপূর্বে ৫টি ও শাহারুল ইসলামের বিরুদ্ধে আরো ১টি মামলা রয়েছে।