বগুড়া প্রেসক্লাব নির্বাচনের তফশিল ঘোষণা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়া প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠণের লক্ষে নির্বাচনী তফশিল ঘোষণা করেছে নির্বাচন পরিচালনা কমিটি-২০২৩। ঘোষিত তপশিল অনুযায়ী আগামী ১৫ ও ১৬ জানুয়ারি বিকেল ৩ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত বগুড়া প্রেসক্লাব কার্যালয়ে নির্বাচন পরিচালনা কমিটির নিকট ভোটার তালিকাভুক্তির জন্য প্রয়োজনীয় কাগজপত্র দাখিল করতে হবে।

বৃহস্পতিবার (১২ জানুয়ায়ি) বগুড়া প্রেসক্লাব নির্বাচন পরিচালনা কমিটি-২০২৩ এর সদস্য শফিউল আযম কমল এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী ১৭ জানুয়ারি (মঙ্গলবার) বিকাল ৪টায় প্রেসক্লাবের নোটিশ বোর্ডে খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে। খসড়া ভোটার তালিকা সম্পর্কে আপত্তি দাখিল ১৮ জানুয়ারি বিকেল ৩টা হতে সন্ধ্যা ৫ টা পর্যন্ত, ১৯ জানুয়ারি বিকেল ৫ টায় চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, নির্বাচন ফি জমা ও মনোনয়ন পত্র ক্রয় ২০ জানুয়ারি বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা এবং

২১ জানুয়ারি সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত, মনোনয়নপত্র দাখিল ২২ জানুয়ারি রবিবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত, মনোনয়নপত্র বাছাই ও পরীক্ষা এবং ২৩ জানুয়ারি বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৫ টা পর্যন্ত এবং বাছাই ও পরীক্ষা শেষে প্রার্থীদের তালিকা প্রকাশ সন্ধ্যা ৭টায়, মনোনয়নপত্র প্রত্যাহার ২৪ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকাল ৩ টার মধ্যে,

চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ২৫ জানুয়ারি সন্ধ্যা ৬ টায় এবং ৩১ জানুয়ারি সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ, ও ভোট প্রদানের নির্ধারিত সময় অতিক্রম হবার পর ভোট গণনা শুরু, অতঃপর নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।

আরো পড়ুন- ধুনটে ডাক্তারের ভুল অপারেশনে শিশুর মৃত্যু

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান প্রদীপ ভট্টাচার্য্য শংকর, সদস্য আবুল কালাম আজাদ ও শফিউল আযম কমল এক যুক্ত বিবৃতিতে বগুড়া প্রেসক্লাবের ঐতিহ্য অক্ষুন্ন রাখার স্বার্থে নির্বাচনী প্রচারণায় কোনরূপ প্যানা বা পোস্টার লাগানো থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।