বগুড়ায় হিন্দু প্রেমিকাকে ধর্ষণের মামলায় মুসলিম প্রেমিক কারাগারে

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক হিন্দু প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে রাকিবুল ইসলাম রাকিব (২৫) নামে এক মুসলিম প্রেমিককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বুধবার (১৮ আগস্ট) দুপুরে গ্রেফতারকৃত ওই ধর্ষক প্রেমিককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে একই দিন সকালে ধর্ষিতা ওই মেয়েটি নিজে বাদী হয়ে বগুড়া সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত রাকিবুল ইসলাম রাকিব বগুড়ার শেরপুর উপজেলার বেলঘরিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

মামলাসূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই মেয়েটি সনাতন ধর্মাবলম্বী। প্রায় পাঁচ বছর আগে রাকিবুল ইসলামের সঙ্গে তার পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে রাকিবুল তাকে মুসলিম ধর্মের অনুসারী বানিয়ে বিয়ে করার প্রলোভন দেন। এতে মেয়েটি রাজি হন।

এর পর থেকেই রাকিব তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করা শুরু করেন। বগুড়ার শহরের বিভিন্ন এলাকায় বাসাভাড়া নিয়ে সেখানে তাকে রেখে শারীরিক সর্ম্পক করতেন প্রতারক প্রেমিক রাকিবুল।

মামলার এজাহারে আরো উল্লেখ করা হয়েছে, দুই বছর আগে সদরের জহুরুলনগর এলাকায় ভুক্তভোগী মেয়েটিকে স্ত্রী পরিচয় দিয়ে বাসা ভাড়া নেন রাকিবুল। তবে ওই বাড়িতে শুধু মেয়েটি একাই থাকতেন। আর রাকিব মাঝে মধ্যে এসে তার সঙ্গে সময় কাটাতেন।

সর্বশেষ গত মঙ্গলবার বিকেলে রাকিব এই বাসাতে যান। সেখানে গিয়ে মেয়েটিকে বিয়ের প্রলোভন দিয়ে তাকে আবারো ধর্ষণ করেন। ওই সময় মেয়েটি তাকে বিয়ের জন্য চাপ দেন। একপর্যায়ে মধ্যরাতে কৌশলে বাসা থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন রাকিবুল।

ওই সময় মেয়েটি বাড়ির মালিক ও প্রতিবেশিদের বিষয়টি জানান। বিষয়টি জানাজানি হওয়ার পর স্থানীয়রা ওই প্রেমিককে আটক করে বগুড়া সদর থানায় খবর দেন। পরে পুলিশ এসে রাকিবকে গ্রেফতার করেন এবং মেয়েটিকে উদ্ধার করেন।

বগুড়া সদর থানার এসআই জাকির আল আহসান জানান, মেয়েটির দায়েরকৃত মামলায় রাকিবকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আর ভুক্তভোগী মেয়েটির মেডিকেল রিপোর্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।