বগুড়ায় বিএনপির করোনা হেল্প সেন্টারে ধুনট উপজেলা বিএনপির চিকিৎসা সামগ্রী প্রদান

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে ড্যাব এবং জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় টেলি মেডিসিনের মাধ্যমে করোনা রোগীর ফ্রি চিকিৎসা সেবা দেওয়ার জন্য বগুড়া জেলা বিএনপি অফিসে করোনা হেল্প সেন্টার চালু করা হয়েছে।

এই করোনাকালে মানুষের পাশে দাঁড়ানোর জন্য বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ এর আহবানে সাড়া দিয়ে ইতিমধ্যে করোনা হেল্প সেন্টারে অক্সিজেন সিলিন্ডার, মাস্ক, ওষুধসহ চিকিৎসা সামগ্রী প্রদান করেছেন দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এর ধারাবাহিকতায় শনিবার (১৪ আগস্ট) দুপুরে বগুড়া জেলা বিএনপি’র কার্যালয়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু’র নিকট করোনা হেল্প সেন্টারের জন্য দুইটি অক্সিজেন সিলিন্ডার, মেডিসিন ও নগদ অর্থ প্রদান করেন ধুনট উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া পৌরসভার মেয়র ও বগুড়া জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির আহবায়ক সদস্য আলী আজগর তালুকদার হেনা, শহর বিএনপির আহবায়ক মাহবুবর রহমান বকুল,

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কে,এম খায়রুল বাশার, ধুনট উপজেলা বিএনপির নেতা রফিকুল ইসলাম, মোখফিজুর রহমান বাচ্চু, এনামুল হক সাহিন, আলেক উদ্দিন, শহিদুল ইসলাম, আঃ আলিম, কাইয়ুম টগর, আমান উল্লাহ, আফাজ উদ্দিন, শফিকুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ।

উক্ত করোনা হেল্প সেন্টারের অসহায় রোগীদের জন্য ফ্রি ওষুধের ব্যবস্থা সহ মুমূর্ষ রোগীদের জন্য অক্সিজেন ও এ্যাম্বুলেন্স এর ব্যবস্থা রয়েছে। মোবাইল ফোনেও চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।