বগুড়ায় বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা : বগুড়া :
নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি এবং সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়া জেলা বিএনপি আয়োজনে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২ মার্চ) দুপুরে বগুড়ার নবাব বাড়ী রোডের দলীয় কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খাঁন বলেছেন, নিত্য প্রয়োজনীয় দৃব্যমূল্যের উর্ধ্বগতিতে দেশে আজ শ্বাসরুদ্ধকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির চাপে জনজীবনে নাভিশ্বাস সৃষ্টি হয়েছে। জনগণের কাছে জবাবদিহিতা ও দায়বদ্ধতা নেই বলেই বর্তমান সরকার দফায় দফায় পানি, তেল, গ্যাস, বিদ্যুতের দামসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনজীবনে এক দুর্বিসহ অবস্থার সৃষ্টি করেছে। কিন্তু জনদুর্ভোগ লাঘবে সরকারের কোনো মাথাব্যথা নেই।

বগুড়ায় বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
তিনি আরো বলেন, জনগণের সরকার প্রতিষ্ঠা ছাড়া এই অবস্থার পরিবর্তন করা সম্ভব নয়। তাই সকল গণতান্ত্রিক পক্ষশক্তিকে ঐক্যবদ্ধ হয়ে চূড়ান্ত আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনার সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়রপার্সনের উপদেষ্ঠা ও কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি মো: হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন ও যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন।

সমাবেশে আরো বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এ্যাড. সাইফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন চাঁন, লাভলী রহমান, মাহবুবর রহমান হারেজ,

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, কেএম খায়রুল বাশার, তৌহিদুল আলম মামুন, শেখ তাহা উদ্দিন নাইন, শহীদ উন নবী সালাম, এনামুল কাদির এনাম, মোরশেদ মিল্টন, মনিরুজ্জামান মনির, শাকিল, মাফতুন আহমেদ খান রুবেল, শহর বিএনপির আহ্বায়ক মশিউর রহমান শামীম, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মকুল, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক নাজমা আক্তার, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারন সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক ময়নুল হক বকুলসহ জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।